এবার বিতর্ক নিয়ে মুখ খুললেন নেইমার

এবার বিতর্ক নিয়ে মুখ খুললেন নেইমার

আন্তর্জাতিক

নেইমারকে কেন্দ্র করে নতুন বিতর্কের জন্ম নিতে যাচ্ছে। কারণ করোনা মহামারির এই সময়েও বিপুল অর্থ ব্যয়ে আজ তিনি নববর্ষের অনুষ্ঠান আয়োজন করেছেন বলে ব্রাজিলিয় গণমাধ্যমে ব্যাপক গুঞ্জন রয়েছে। যদিও তার আইনজীবিরা আগেই এই দাবী অস্বীকার করেছেন। এবার এ নিয়ে মুখ খুললেন নেইমার নিজেই।

তিনি বলেন, ‘নতুন বছরের পার্টি আয়োজনের সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। ওই পার্টি আয়োজনের দায়িত্বে রয়েছে অন্য একটি সংস্থা। তার সঙ্গে নেইমারের কোনও যোগাযোগ নেই।’ আজ বৃহস্পতিবার তার সরকারি সংস্থার পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।দিন দু’য়েক ধরেই রিয়োতে একের পর এক ব্রাজিলিয় মডেলরা তাদের ছবি পোস্ট করছিলেন। শোনা যায়, কিকি পাসো, মিচেলে নেভিয়াস, জেসিকা বারলেটদের নেমার নিজেই আমন্ত্রণ জানিয়েছিলেন। মডেল আনা লিজ বিটেনকোর্টের পোস্ট করা ছবিতে একটি রিস্টব্যান্ড দেখা যায়, যা দেখিয়ে নাকি ওই পার্টিতে প্রবেশ করা যাবে। নেইমারের প্রাক্তন স্ত্রী ক্যারল ডায়াসকেও নাকি আমন্ত্রণ জানানো হয়েছে।

প্রসঙ্গত, রিয়ো দে জেনেইরোয় ৫০০ সেলিব্রিটিকে নিয়ে বিশাল এক পার্টি আয়োজন করতে চলেছেন এই খবর প্রকাশ্যে আসামাত্রই নেমারকে ঘিরে সমালোচনার ঝড় উঠেছিল। বিশেষত যেখানে ব্রাজিলে করোনা আক্রান্তের সংখ্যা বিশ্বে তৃতীয়, সেখানে কোন যুক্তিতে তিনি এ ধরনের পার্টি আয়োজন করছেন তা নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে এ সব গুজবই নাকচ করে দেওয়া হয়েছে।