তৃতীয় সপ্তাহেও দর্শক টানছে ‘বিশ্বসুন্দরী’

তৃতীয় সপ্তাহেও দর্শক টানছে ‘বিশ্বসুন্দরী’

বিনোদন জগৎ

তৃতীয় সপ্তাহেও সিনেমা হলে দর্শক টানছে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। শুরু থেকেই সিনেমাটি বেশ আলোচনায়। চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ, পরীমণি-সিয়াম জুটির রসায়ন ও শ্রুতিমধুর গান সব মিলিয়ে ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ দেখা যায়।

চলচ্চিত্র প্রদর্শক সমিতি, হল মালিক, প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে জানা গেছে এ বছর অন্যান্য ছবির তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে। মুক্তির প্রথম দিন থেকেই ‘বিশ্বসুন্দরী’ দেখতে দর্শকদের ভিড় চোখে পড়ার মতো। গত ১১ ডিসেম্বর ২৫টি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটি দেখে সবাই তৃপ্তির ঢেঁকুর তুলছে। এদিকে, দর্শকদের বাড়তি চাপে স্টার সিনেপ্লেক্সে টিকিট সংকট দেখা দেওয়ায় আলাদা করে বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করা হয়। এখন তৃতীয় সপ্তাহে এসেও হলগুলোয় সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ দেখতে উপচেপড়া ভিড় দেখা যাচ্ছে।

উল্লেখ্য, বিশ্বসুন্দরী নিয়ে দর্শকদের আগ্রহ বছর শেষে আশার আলো দেখাল দেশের চলচ্চিত্রাঙ্গনে। সিয়াম-পরী ছাড়াও ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের।