হাসপাতালে অপূর্ব, সুস্থতা কামনায় ভারতীয় ভক্তের উপবাস!

হাসপাতালে অপূর্ব, সুস্থতা কামনায় ভারতীয় ভক্তের উপবাস!

বিনোদন জগৎ

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন জিয়াউল ফারুক অপূর্ব।  প্রিয় এই অভিনেতার অসুস্থতার খবরে দুই বাংলার ভক্তদের মধ্যে দেখা দিয়েছে উৎকণ্ঠা। 

ফেসবুকে অপূর্বর ভারতীয় ফ্যান ক্লাবের এক সদস্য প্রিয় তারকার সুস্থতা কামনায় শনিবার উপবাস ছিলেন। সেদিন সন্ধ্যায় ১৬ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন অপূর্ব। ভিডিওতে হাসপাতালের বেডে অপূর্ব, তার হাতে স্যালাইনের সিরিঞ্জ পুশ করা। শুধু হাতের নড়াচড়াই দেখা যাচ্ছে সেখানে। ভিডিওটি শেয়ার দিয়ে আবেগঘন একটি পোস্ট দেন দেবশ্রী। এক জায়গায় লেখেন, ‘…আজ উপোস করে পূজা দিয়েছিলাম তোমার জন্য। সত্যিই ভাবিনি তার ফল এভাবে পাব। চোখের জল বাঁধ মানেনি আজ।’

জিয়াউল ফারুক অপূর্ব রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন তিনি। রবিবার খোঁজ নিয়ে জানা গেছে, সুস্থ হয়ে উঠছেন এই অভিনেতা। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। প্লাজমা দেওয়া হয়েছে তাঁর শরীরে। এরপর তাঁর শারীরিক অবস্থার খানিকটা অবনতি হয়। তখন দুশ্চিন্তা ছড়িয়ে পড়ে নাটকপাড়া ও অপূর্বর ঘনিষ্ঠজন-ভক্তমহলে। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন অপূর্ব।

অপূর্বর এক বন্ধু নির্মাতা জানিয়েছেন, ‘প্লাজমা দেওয়ার পর কিছুটা ভালো আছেন অপূর্ব। তবে হিচকির সমস্যা এখনো পুরোপুরি সারেনি। আরো কিছুদিন তাঁকে হাসপাতালে থাকতে হবে।’

উল্লেখ্য, গত ৩ নভেম্বর রাতে জিয়াউল ফারুক অপূর্বর শরীরের অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয় তাঁকে। তারও এক দিন আগে করোনা পজিটিভ ফল হাতে পান এই অভিনেতা। গত ১ নভেম্বর থেকে জ্বরে ভুগছিলেন তিনি।