গোপালপুরে বিভিন্ন প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন

সারা দেশ

মহামারি করোনাভাইরাসেও ঠেকাতে পারেনি টাঙ্গাইলের গোপালপুরে উন্নয়ন কাজ। অদৃশ্য ভাইরাস মোকাবেলা ও প্রতিরোধে নিরলসভাবে জনকল্যাণে খেটে খাওয়া কর্মহীন মানুষের দোড়গড়ায় কাঙ্কিত সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি ক্ষমতাসীন দলের উন্নয়ন কাজের ধারা অব্যাহত রেখেছেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির।

সরকারের উন্নয়ন কাজের অংশ হিসেবে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন, শুক্রবার (০৩ জুন) দুপুরে গোপালপুর পৌর শহরের সূতী বলাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন সহ সুতির দিঘলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও পলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের এবং মির্জাপুর মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন তিনি।

এছাড়াও এমপি বলেন শিক্ষার্থীদের খেলার মাঠের জন্য জমি ক্রয় ও যাতায়াতের জন্য রাস্তা পাকা করণের আশ্বাস দিযেছেন এই সাংসদ ছোট মনির।

এ সসয় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সূতী বলাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি  মুহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্ব উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কেএম গিয়াস উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম আরো উপস্থিত ছিলেন অন্যান্য নেতৃবৃন্দ।